Ridmik Keyboard Old Version Download

অ্যান্ড্রয়েড ফোন এবং ট্যাবলেটের জন্য Ridmik Keyboard Old App পুরানো ভার্সন ডাউনলোড করুন। অনুগ্রহ করে APK ফাইল সম্পর্কে সমস্ত তথ্য পড়ুন যাতে আপনি জানতে পারেন যে এটি সঠিক Ridmik Keyboard Old APK এর পুরানো সংস্করণ যা আপনি খুঁজছেন।

Ridmik Keyboard Old APK Download


রিদমিক কীবোর্ড একটি ইউটিলিটি টুল যা আপনাকে আপনার স্মার্টফোন ডিভাইসে বাংলা ফোনেটিক্স টাইপ করতে সাহায্য করতে পারে। এই কীবোর্ড সঙ্গী অভ্র, প্রভাত এবং জাতীয় সহ বিভিন্ন লেআউট প্রদান করে। Ridmik Labs দ্বারা তৈরি, আপনি স্বাধীনভাবে এই বিকল্পগুলি থেকে বেছে নিতে পারেন, সেইসাথে তাদের মধ্যে অনায়াসে পরিবর্তন করতে পারেন।

Ridmik কীবোর্ড হল একটি সম্পূর্ণ বিনামূল্যের সমাধান যা আপনি আপনার যেকোনো সামঞ্জস্যপূর্ণ অ্যান্ড্রয়েড মোবাইল ফোন বা ট্যাবলেটে ইনস্টল করতে পারেন। এটি JetBox-এর বাংলা কীবোর্ড ২০১৭ এর একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। যদিও, এটি পরবর্তীতে দেওয়া বিকল্পগুলির মতো শক্তিশালী হবে না।


রিদমিক কীবোর্ড পুরাতন ভার্সন ডাউনলোড!

রিদমিক কীবোর্ড ভবিষ্যদ্বাণীমূলক পরামর্শ এবং ভয়েস টাইপিং বৈশিষ্ট্যগুলি অফার করে যা আপনি টাইপ করার সাথে সাথে প্রদর্শিত হবে। এটির সাহায্যে, আপনি যে বার্তাটি পাঠাতে চান তা দ্রুত কী করতে সক্ষম হবেন। কীবোর্ড লেআউট ছাড়াও, এটি ব্যবহারকারীদের রঙিন থিমের একটি সেটও উপস্থাপন করে, যা তাদের পছন্দের সাথে মেলে এমন শৈলী খুঁজে পেতে দেয়। উপরন্তু, অ্যাপটি ইমোজির সংগ্রহ এবং একটি নম্বর প্যাডের সাথে সম্পূর্ণরূপে সজ্জিত যা ব্যবহারকারীরা ব্যবহার করতে পারেন।

রিদমিক কীবোর্ড একটি ক্লিপবোর্ডকেও সমর্থন করে, যেখানে ব্যবহারকারীরা তাদের সাম্প্রতিক অনুলিপি করা পাঠ্যগুলি দেখতে পাবেন। এমনকি আপনি একটি বড় বা ছোট সংখ্যার সারি সেট করতে পারেন এবং এটিকে আপনার কীবোর্ডে পঞ্চম সারি হিসাবে মনোনীত করতে পারেন। তাছাড়া, এটি আপনাকে ল্যান্ডস্কেপ এবং পোর্ট্রেট মোড উভয় ক্ষেত্রেই এর উচ্চতা কাস্টমাইজ করতে দেয়। যখনই আপনি ভাষা পরিবর্তন করতে গ্লোব বোতাম ব্যবহার করছেন, তখন আপনি স্পেস কী ব্যবহার করে আপনার কার্সারটি সরাতে সক্ষম হবেন।

অ্যাপটি তার ব্যবহারকারীদের একটি নতুন পাঠ্য সম্পাদনা বিকল্পের সাথেও পরিবেশন করে। বাংলা ফোনেটিক ছাড়াও, আপনি অ্যাড-অন হিসাবে এখানে আরবি এবং চাকমা ভাষা ইনস্টল করতে পারেন। আপনি এখানে যে সমস্ত জিনিস টাইপ করেছেন সেগুলি সুরক্ষিত হওয়ার নিশ্চয়তা। প্রকাশের পর থেকে, রিদমিক কখনোই কোনো ব্যক্তিগত তথ্য সংগ্রহ করেনি কারণ এটি ব্যবহারকারীদের গোপনীয়তার অধিকারকে মূল্য দেয়।

বিরামহীন এবং সুরক্ষিত টাইপিং, আপনি যদি প্রায়ই বাংলা ফোনেটিক্স ব্যবহার করেন, তাহলে রিদমিক আপনার মোবাইল ডিভাইসে ডাউনলোড করার জন্য একটি দুর্দান্ত কীবোর্ড বিকল্প। বাংলা ছাড়াও, এর পরিষেবা আরবি এবং চাকমা ভাষায়ও উপভোগ করা যেতে পারে, এটি অফার করা অ্যাড-অন ফাংশনের জন্য ধন্যবাদ। এই ইউটিলিটি সুবিধাজনক বৈশিষ্ট্যগুলির সাথে সমৃদ্ধ যা আপনাকে একটি মসৃণ টাইপিং অভিজ্ঞতার দিকে নিয়ে যেতে পারে। আরও গুরুত্বপূর্ণ, আপনার কার্যকলাপ এবং ডেটা এখানে সুরক্ষিত।


Ridmik Keyboard Old Version Info:

Ridmik Keyboard Old Version
App Version: 3.1.8 (11)
App Developer: Ridmik Lab
Google Play ID: net.hasnath.android.keyboard
Old Update: Mar 21, 2017
App Category: Personalization
Total Installs: 100M+ Install


রিদমিক কীবোর্ড অ্যান্ড্রয়েড পুরাতন ভার্সন।

রিদমিক কীবোর্ড অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির জন্য একটি জনপ্রিয় কীবোর্ড অ্যাপ যা বাংলা ভাষায় টাইপিংকে আরও সহজ এবং আরও দক্ষ করার জন্য ডিজাইন করা হয়েছে। অ্যাপটিতে একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস এবং বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে যা বাংলায় পাঠ্য টাইপ এবং সম্পাদনা করা সহজ করে তোলে।

Ridmik কীবোর্ডের পুরানো সংস্করণ, এখনও ডাউনলোডের জন্য উপলব্ধ এবং Android ফোনের বিস্তৃত পরিসরের সাথে সামঞ্জস্যপূর্ণ। অ্যাপটির এই সংস্করণের কিছু বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে:

বিভিন্ন ধরনের ইনপুট পদ্ধতি: Ridmik কীবোর্ড ট্রান্সলিটারেশন, হস্তাক্ষর এবং ফোনেটিক ইনপুট সহ একাধিক ইনপুট পদ্ধতি সমর্থন করে, যাতে আপনি আপনার জন্য সবচেয়ে ভালো কাজ করে এমন একটি বেছে নিতে পারেন।

কাস্টমাইজেশন বিকল্প: আপনি থিম, ফন্ট এবং লেআউট পরিবর্তন করে কীবোর্ডের চেহারা এবং অনুভূতি কাস্টমাইজ করতে পারেন।

শব্দ ভবিষ্যদ্বাণী: অ্যাপটি কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে আপনি পরবর্তীতে যে শব্দগুলি টাইপ করতে পারেন তার ভবিষ্যদ্বাণী করতে, এটি দ্রুত এবং নির্ভুলভাবে টাইপ করা সহজ করে তোলে৷

ইমোজি সমর্থন: Ridmik কীবোর্ডে ইমোজির একটি বিস্তৃত পরিসর রয়েছে যা আপনি আপনার বার্তাগুলিতে নিজেকে প্রকাশ করতে ব্যবহার করতে পারেন।

বহুভাষিক সমর্থন: বাংলার পাশাপাশি, রিদমিক কীবোর্ড ইংরেজিকেও সমর্থন করে, তাই আপনি প্রয়োজন অনুসারে সহজেই ভাষার মধ্যে পরিবর্তন করতে পারেন।

সামগ্রিকভাবে, রিদমিক কীবোর্ড একটি দরকারী টুল যাকে তাদের Android ফোনে বাংলা টাইপ করতে হবে। আপনি যদি অ্যাপটির একটি পুরানো সংস্করণ ব্যবহার করেন, যেমন সংস্করণ এটিতে সাম্প্রতিক সমস্ত বৈশিষ্ট্য এবং আপডেট নাও থাকতে পারে, তবে এটি এখনও একটি নির্ভরযোগ্য এবং ব্যবহারকারী-বান্ধব কীবোর্ড অ্যাপ।


রিদমিক কিওয়ার্ড পুরাতন সংস্করণ।

সবচেয়ে সহজ টাইপিং মজা আপনি এই পুরানো সংস্করণে পাবেন। সংস্করণটি পুরানো হলেও এটি এখনও জনপ্রিয়। কারণ এই কীওয়ার্ডটি এখনও অন্যান্য কীওয়ার্ডের চেয়ে ভালো পারফর্ম করছে। এর কাজগুলো খুবই সহজ। যে কেউ শুধুমাত্র একটি প্রচেষ্টায় সম্পূর্ণ সেটিং বুঝতে পারে এবং খুব দ্রুত টাইপ করতে পারে। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা দ্রুত টাইপ করতে পারেন না।

কারো সাথে চ্যাট করার সময় দ্রুত রিপ্লে করা যাবে না। তাই আপনি এই কীবোর্ড ব্যবহার করে এই সমস্যার সমাধান করতে পারেন। কারণ এটি আপনাকে দ্রুত টাইপ করতে অনেক সাহায্য করবে। একবার আপনি এই কীওয়ার্ডে একটি শব্দ টাইপ করলে তা স্বয়ংক্রিয়ভাবে সংরক্ষিত হয়। ধরুন শব্দটি যদি ৫ অক্ষর দীর্ঘ হয়, তাহলে আপনি যদি মাত্র ৩টি অক্ষর লিখুন তবে পূর্বে লেখা শব্দটি প্রদর্শিত হবে। আপনি যে কোনও শব্দ টাইপ করার সাথে সাথে এটি স্বয়ংক্রিয়ভাবে সম্পর্কিত শব্দগুলি দেখাবে। এভাবে আপনি খুব দ্রুত চ্যাট করতে পারবেন।


পুরাতন রিদমিক কিওয়ার্ড ডাউনলোড!

আমরা প্লে স্টোর থেকে খুব সহজেই বিভিন্ন অ্যাপ্লিকেশন ডাউনলোড করে থাকি। এবং প্লে স্টোর অ্যাপগুলি বেশিরভাগ আপডেট সংস্করণ। আর এখন চলছে ২০২৩ সাল। তাই এখন আপনি প্লে স্টোরে রেডমি কীওয়ার্ড পুরাতন সংস্করণ অ্যাপটি পাবেন না। কিন্তু আপনি প্লে স্টোর ছাড়াও ক্রোম ব্রাউজার থেকে খুব সহজে পুরানো সংস্করণ ডাউনলোড করতে পারেন। আমরা ভালো করেই জানি যে সব স্মার্টফোনেই ক্রোম ব্রাউজার থাকে।

তাই প্রথমে আপনার ফোনে ক্রোম অ্যাপ্লিকেশনটি খুলুন। তারপর ব্রাউজারে সার্চ বার পাবেন। Bangla softonic এই সার্চ বারে কিওয়ার্ড Redmi old version লিখে সার্চ করুন। সেখানে আপনি কীবোর্ডের বিভিন্ন সংস্করণ দেখতে পাবেন। কিন্তু আপনি পুরাতন সংস্করণ ডাউনলোড করবেন।


রিদমিক কীবোর্ডের পুরোনো কি ভালো?

হ্যাঁ, এই কীবোর্ডটি অন্যান্য কীওয়ার্ডের চেয়ে অনেক ভালো। এটি আপনার ফোন স্টোরেজে কম জায়গা নেয় যা মাত্র 2.6MB এবং এটি খুব দ্রুত কাজ করে। বাংলা, ইংরেজি, হিন্দি ছাড়াও অনেক ভাষায় লিখতে পারেন।

যদিও এটি একটি পুরানো সংস্করণ, তবে এটির কার্যকারিতা অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির তুলনায় অনেক ভাল। তাই এখনও বেশিরভাগ স্মার্টফোন ব্যবহারকারী এই কীবোর্ড ব্যবহার করছেন। এই কীবোর্ডে

আপনি আপনার পছন্দের অনেক ইমোজি পাবেন। আপনি খুব সুন্দরভাবে ভয়েস টাইপ করতে পারেন এবং আপনি আপনার পছন্দের থিম ব্যবহার করতে পারেন। আপনি কীবোর্ডে টাইপ করার সাথে সাথে এটি স্বয়ংক্রিয়ভাবে সম্পর্কিত কীওয়ার্ডের পরামর্শ দেবে।

আপনার প্রয়োজন হলে প্রস্তাবিত শব্দগুলি খুব দ্রুত সংগ্রহ করে লেখা যেতে পারে। আপনি চাইলে নাম্বার প্যাডও দেখাতে পারেন। আপনি যদি চান, আপনি সংখ্যাগুলি দেখানোর জন্য কীবোর্ডটিকে ছোট এবং বড় করতে পারেন। আপনি সহজেই সাম্প্রতিক টেক্সট অনুলিপি করতে পারেন।


আমি কিভাবে বাংলা টাইপ করতে পারি?

আপনি চাইলে আপনার ব্যবহৃত অ্যান্ড্রয়েড ফোনে সহজেই বাংলা টাইপ করতে পারেন। বাংলা টাইপ করতে, আপনাকে প্রথমে আপনার ফোনে কীবোর্ড খুলতে হবে।

তারপর কীবোর্ড সেটিংস লিখুন। সেটিংসে যান এবং আপনি ভাষা নামে একটি বিকল্প দেখতে পাবেন। এই অপশনটি ওপেন করার পর নিচে Add Keyword নামে একটি বাটন দেখতে পাবেন। আপনি এই অপশনে ক্লিক করুন, আপনি অনেক ভাষা দেখতে পাবেন। এখন এখান থেকে আপনি বাংলা ভাষা নির্বাচন করবেন। এখন মূল কীবোর্ডে ফিরে আসুন এবং আপনি দেখতে পাবেন যে কীবোর্ডের নীচে একটি গ্লোব-সদৃশ বিকল্প যোগ করা হয়েছে।

এখানে ক্লিক করে আপনি যতগুলি ভাষা নির্বাচন করবেন ততগুলি পরিবর্তন করার বিকল্প আপনার কাছে থাকবে। এখানে আপনি বাংলা ভাষা নির্বাচন করলে আপনি আপনার কীবোর্ডে সমস্ত বাংলা অক্ষর দেখতে পাবেন। এখন আপনি খুব সহজে বাংলা টাইপ করতে পারবেন। এখান থেকে আপনি চাইলে বাংলা ভয়েস টাইপিংও করতে পারবেন।

https://rebrand.ly/Ridmik-Keyboard


উপসংহার:

হ্যাঁ, আপনি সবসময় আপনার মোবাইলে বাংলা কীবোর্ড সেট করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল আপনার মোবাইলে বাংলা কীবোর্ড সেট করতে। আপনার মোবাইলে কিবোর্ড না থাকলে প্লে স্টোর/অ্যাপ স্টোর থেকে যেকোনো কীবোর্ড ইনস্টল করুন।

ধরুন আপনি Rhythmic Keyboard ইন্সটল করেছেন। ইনস্টলেশনের পরে, আপনি এখন কীবোর্ড সেটিংস লিখবেন। সেখানে আপনি অনেক ধরনের ফাংশন পাবেন। তাদের মধ্যে, আপনি সেটিংসে লেখা কীবোর্ড ভাষা দেখতে পাবেন। এই অপশনে ট্যাপ করার পর আপনি বাংলা সহ সীমাহীন ভাষা পাবেন। আপনি যেমন বাংলা কীবোর্ড সেট করতে চান তাহলে বাংলা ভাষা নির্বাচন করুন। সেখানে বাংলা নির্বাচন করলে আপনার কীবোর্ড বাংলা হয়ে যাবে। এইভাবে, আপনি আপনার মোবাইলে বাংলা কীবোর্ড সেট করতে পারেন।

Previous Post Next Post